• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মঙ্গলবারও সারাদিন হবে বৃষ্টি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ০৮:৪৫ এএম
মঙ্গলবারও সারাদিন হবে বৃষ্টি

আকাশ জুড়ে এখনও মেঘের ঘনঘটা। ঝিরিঝিরি করে বৃষ্টি ঝড়ছে সকাল থেকেই। ঘূর্নিঝড় 'জাওয়াদ'এর প্রভাবে এই বৃষ্টির প্রভাব মঙ্গলবারও সারাদিন থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় আবহাওয়া অধিদপ্তর সর্বশেষ বার্তায় জানায়, আগামী ২৪ ঘণ্টায় ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়; খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং ময়মনসিংহ ও রাজশাহী বিভাꦐগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে। 

সারাদেশে রাতের তাপমাত্𝓀রা ๊প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে বলেও জানায় আবহাওয়া অধিদপ্তর।

এর আগে রোববার ও সোমবার দুই দিন রাজধানীসহ দে꧟শের বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজধানীতে ൲;৪৪ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর আরও জান♎ায়, ঘূর্ণিঝড় জাওয়াদ ক্রমান্বয়ে দুর্বল হয়ে পড়ছে। এটি এখন লঘুচাপে পরিণত হয়ে অবস্থান করছে বাংলাদেশের উপকূলে। এꩲর ফলে বজ্র মেঘ তৈরি অব্যাহত হয়েছে। সমুদ্রবন্দরগুলোতেও ৩ নম্বর স্থানীয় সতর্কসংকেত বহাল রাখতে বলা হয়েছে।

Link copied!